Home » বকশীগঞ্জে আওয়ামী লীগ নেতাকে মনোনয়ন দেওয়ার দাবিতে ভ্যান চালকদের ‘রোড শো’

বকশীগঞ্জে আওয়ামী লীগ নেতাকে মনোনয়ন দেওয়ার দাবিতে ভ্যান চালকদের ‘রোড শো’

by desherpotrika
41 views

 বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি জামালপুরের বকশীগঞ্জে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শুক্রবার (১০ নভেম্বর) বিকালে ব্যাপক শোডাউন করেছে ভ্যান চালকরা। জামালপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জামালপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি নূর মোহাম্মদকে আগামি নির্বাচনে দলীয় মনোনয়ন দেওয়ার দাবিতে প্রায় ৬ শতাধিক ভ্যান চালক তাদের ভ্যান গাড়ি নিয়ে ‘রোড শো’ করেন।

‘রোড শো’তে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার ভ্যান চালকরা স্বতস্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন। রোড শো টি দেওয়ানগঞ্জ উপজেলার ঝালরচর বাজার থেকে শুরু করে দেওয়ানগঞ্জ পৌর শহর ঘুরে বকশীগঞ্জ পৌর এলাকা ঘুরে সারমারা বাজারে গিয়ে শেষ হয়। ব্যতিক্রমী এই রোড শো দেখতে উৎসুক জনতার ভীড়ও লক্ষ্য করা গেছে। এই শোডাউনের কারণে আওয়ামী লীগ নেতা নূর মোহাম্মদের সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

রোড শো তে ভ্যান চালকরা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ নূর মোহাম্মদকে মনোনয়ন দেওয়ার দাবিতে বিভিন্ন ধরণের স্লোগান দিতে দেখা যায়। রোড শো তে ভান চালকদের সঙ্গে একাত্মতা ঘোষণা দিয়ে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের নেতা কর্মীরা অংশ গ্রহণ করেন। রাজ্জাক মাহমুদ বকশীগঞ্জ, জামা

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন