Home » নাসিরনগরে বুড়িশ্বর ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

নাসিরনগরে বুড়িশ্বর ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

by desherpotrika
43 views

আকতার হোসেন ভুঁইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা\ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকালে শ্রীঘর এসই এসডিইপি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো: ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

এসময় প্রধান অতিথি বলেন যুবলীগ হল আওয়ামীলীগের অন্যতম প্রাণশক্তি। যুবলীগকে আগামী দিনের চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিতে যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সম্মেলনের উদ্বোধক ছিলেন উপজেলা যুবলীগ আহবায়ক মো: রায়হান আলী ভূইয়া । প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ভানু চন্দ্র দেব।

বিকাল সাড়ে চারদিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। এর আগে দুপুর থেকেই বিভিন্ন ওয়ার্ড থেকে যুবলীগের নেতাকর্মীরা ব্যানার,ফেস্টুনসহ টি-শার্ট ও ক্যাপ পরে মিছিল নিয়ে সম্মেলনস্থলে পৌছাঁন।

সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি‘র বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: লতিফ হোসেন,বুড়িশ্বর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো: ছায়েব আলী,সাধারণ সম্পাদক মো: মরহুম আলী।

সম্মেলনের প্রধান সমন্বয়ক ও ভলাকুট ইউপি চেয়ারম্যান মো: রুবেল মিয়া,সমন্বয়ক মো: আল কাউসার,জানে আলম সায়েম ভূইয়া,নজরুল ইসলাম ভূইয়া,মো: লায়েছ উদ্দিন,শরীফুল ইসলাম সেলিম,শেখ মঈন উদ্দিন,শেখ মো: কাপ্তান মিয়াসহ উপজেলা,ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় দলীয় জনপ্রতিনিধি,উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,সেচ্ছাসেবক লীগ,মহিলা আওয়ামীলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং বুড়িশ্বর ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন