Home » কালাইয়ে আ.লীগের নাগরিক সভা থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় একজনের মৃত্যু

কালাইয়ে আ.লীগের নাগরিক সভা থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় একজনের মৃত্যু

by desherpotrika
44 views

তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর, স্টাফ-রিপোর্টারঃ জয়পুরহাটের কালাইয়ে আওয়ামী লীগের নাগরিক সভা থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক খোকন (৩৭) নামে একজনের মৃত্যু ও আহত কাদের (৩২) নামে একজন হয়েছে।

নিহত খোকন উপজেলার মাত্রাই ইউনিয়নের বলিশিব সমুদ্র গ্রামের নুর আলমের ছেলে। আহত কাদের (৩২) একই গ্রামের জয়নাল ফকিরের ছেলে। গতকাল শনিবার সন্ধায় ঘটনাটি কালাই পৌরসভার দুরুঞ্জ এলাকায় ঘটেছে।

এই বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী।
স্থানীয় এলাকাবাসী, নিহতের পরিবার ও স্থানীয় দলীয় সূত্রে জানা গেছে, কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর উপজেলার আওয়ামী লীগ আয়োজিত নাগরিক সভায় যোগ দিতে মোটরসাইকেল নিয়ে গিয়েছিলেন খোকন ও কাদের। তারা নাগরিক সভায় শেষে বাড়ি ফেরার পথে কালাই পৌরসভার দুরঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসায় একটি ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দিলে খোকন ও কাদের গুরুতর আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসী দ্রæত তাদেরকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখনে কর্তব্যরত চিকিৎসক খোকনকে মৃত ঘোষণা করেন। আহত কাদের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর উপজেলার আওয়ামী লীগ আয়োজিত নাগরিক সভার সভাপতি ও জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক কালাই উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে ছুটে আসেন। এসময় কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মিনফুজুর রহমান মিলন, কালাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কালাই পৌর আওয়ামীলীগের আহ্বায়ক মো.হেলাল উদ্দীন মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক মো.ফজলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

কালাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক মো.ফজলুর রহমান বলেন, জেলার কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর উপজেলার আওয়ামী লীগ আয়োজিত নাগরিক সভায় যোগ দেওয়ার শেষে খোকন ও কাদের নিজ বাড়ি ফেরার পথে কালাই পৌরসভার দুরঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দিলে খোকনের মৃত্যু হয় আর কাদের গুরুতর আহত হয়। বর্তমান কাদের বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন