Home » নকলায় শয়নকক্ষের ফ্যানের সাথে ঝুঁলছিল সারোয়ারের মরদেহ

নকলায় শয়নকক্ষের ফ্যানের সাথে ঝুঁলছিল সারোয়ারের মরদেহ

by desherpotrika
899 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় সারোয়ার জাহান (২৭) নামের এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। রবিবার (২৯ অক্টোবর) সন্ধায় উপজেলার কলাপাড়া চেরুবাজার এলাকায় ঘটনাটি ঘটে। সে ওই এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, দীর্ঘদিন যাবৎ অসুস্থ্যতায় ভোগছিলেন সারোয়ার জাহান। প্রায় ৮ মাস আগে তার স্ত্রী মোছা: হাসিও আত্মহত্যা করে। মেরুদন্ডের হাড় বেঁকে যাওয়ার কারনে সোঁজা হয়ে হাটতে পারতেন না। দেশের বাহিরেও দীর্ঘদিন চিকিৎসা করে কোন উন্নতি হয়নি। একমাত্র স্ত্রীকে হারিয়ে সে কারনে সারোয়ার মানসিক যন্ত্রনায় ভোগতেছিলেন। আজ রবিবার সন্ধা অনুমান সারে ৫টার দিয়ে শয়ন কক্ষে গলায় রশি পেঁচিয়ে ঝুঁলন্ত ফ্যানের সাথে আত্মহত্যা করে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দুল কাদের মিয়া জানান, সারোয়ার জাহান দীর্ঘদিন যাবৎ শারিরীক অসুস্থ্যতায় ভোগতেছিলেন। তার স্ত্রী হাসিও প্রায় ৮ মাস আগে আত্মহত্যা করে। সারোয়ার মানসিক ভাবে ভেঙ্গে পড়েছিল। সেই কারনে আত্মহত্যা করতে পারে। তবে তার পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে কোন অভিযোগ না পাওয়ায় উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি স্বাপেক্ষে নিহতের মরদেহ বিনাময়না তদন্তে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন