Home » নকলায় ২৪ লক্ষ টাকা আর্থিক প্রণোদনা দিলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

নকলায় ২৪ লক্ষ টাকা আর্থিক প্রণোদনা দিলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

by desherpotrika
676 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলা উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ২৪ লক্ষ টাকা আর্থিক প্রণোদনা ও পৌরসভার হতদরিদ্রদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (২১ অক্টোবর) সকালে উপজেলার মুবিজশতবর্ষ মঞ্চে প্রধান অতিথি হিসেবে ওইসব বিতরণ করেন শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি, সাবেক কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা: আম্বিয়া খাতুন এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মেয়র হাফিজুর রহমান লিটন প্রমুখ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, সহকারি কমিশনার (ভূমি) মো: শিহাবুল আরিফসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন মতিয়া চৌধুরী নকলা অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ৮০জন শিক্ষার্থীসহ উপজেলার ২৪ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেনির মেধাক্রমানুসারে প্রথম ২০জন করে ১২শ ২০ জন শিক্ষার্থীর মাঝে ১ হাজার টাকা করে ১৯ লক্ষ ২০ হাজার টাকা ও ৬টি ইবতেদায়ী মাদরাসার দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেনির মেধাক্রমানুসারে প্রথম ২০ বিশ জন করে ৪শ ৮০ জন শিক্ষার্থীর মাঝে ১ হাজার টাকা করে ৪ লক্ষ ৮০ হাজার টাকা আর্থিক প্রনোদনাসহ পৌরসভার ২শ হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন