Home » কালিয়াকৈরে পৌর কাউন্সিলরের প্রতিশ্রুতিতে হজ্জে যাচ্ছেন ১১জন

কালিয়াকৈরে পৌর কাউন্সিলরের প্রতিশ্রুতিতে হজ্জে যাচ্ছেন ১১জন

by desherpotrika
43 views

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: পৌর কাউন্সিলরের প্রতিশ্রুতি রক্ষার্থে গাজীপুরের কালিয়াকৈরে ওমরা হজ্জের লটারী ড্র ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র খাত্তাব মোল্লার উদ্যোগে বৃহস্পতিবার (১৯আগস্ট) সন্ধ্যায় চান্দরা উত্তরপাড়া পৌর ঈদগাহ মাঠ প্রাঙ্গণে এ লটারী ড্র ও ওয়াজ মাহফিল আয়োজন করা হয়।

জানা গেছে, গত ২৮ নভেম্বর ২০২১সালে কালিয়াকৈর পৌরসভা নিবার্চন অনুষ্ঠিত হয়। ওই নিবাচর্নে পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হন খাত্তাব মোল্লা । তিনি কাউন্সিলর পদে বিজয়ী হলে প্রতি বছর ৫ জনকে বিনা খরচে ওমরা হজ্জে পাঠাবেন বলে প্রতিশ্রুতি দেন কাউন্সিলর খাত্তাব মোল্লা। পরে নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হন। তারি-ধারাবাহিকতায় বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার চান্দরা উত্তরপাড়া ঈদগাহ মাঠ প্রাঙ্গনে দুই বছরের ওমরা হজ্জের লটারী ড্র ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ওমরা হজ্জ পালনে ৫ হাজার ৬‘শ অংশগ্রহণে লটারী ড্র হয়। লটারীতে ১১ জন বিজয়ী হয়। ওই ১১জনকে বিনা খরচে ওমরা হজ্জে পাঠাবেন।

বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব রকিব উদ্দিন রতন দেওয়ানের সভাপতিত্বে, এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হক এমপি।

আরও উপস্থিত ছিলেন,কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ সহ প্রমুখ।

কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও মেয়র প্যানেল মো. খাত্তাব মোল্লা জানান, জনগনের সেবা করার জন্য কাউন্সিলর হয়েছি। যতদিন বেচে আছি ততদিন মানুষের সেবা করে যাবো। আমি নির্বাচনে গনগনকে প্রতিশ্রুতি দিয়েছিলাম বিজয়ী হতে পারলে প্রতি বছর ১১জনকে বিনা খরচে হজ্জে পাঠাবো। সেই প্রতিশ্রুতি রক্ষার্থে এবছর লটারীর মাধমে ১১জনকে হজ্জে পাঠাচ্ছি।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন