Home » নালিতাবাড়ীতে নগদ অর্থ ও কম্বল বিতরণ করলেন মতিয়া চৌধুরী

নালিতাবাড়ীতে নগদ অর্থ ও কম্বল বিতরণ করলেন মতিয়া চৌধুরী

by desherpotrika
253 views

আল আমীন, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি: সাবেক কৃষিমন্ত্রী ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা নকলা–নালিতাবাড়ীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা প্রণোদনা হিসেবে নগদ অর্থ ও কম্বল বিতরণ করেছেন। তিনি টিআর, কাবিখা, কাবিটা প্রকল্প থেকে নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নবাসী, ইমাম–মুয়াজ্জিন, নৈশ প্রহরী, পাল পুরোহিতদের মাঝে কম্বল বিতরণ, মসজিদ সমুহে টিন, নগদ অর্থ বিতরণ, সকল প্রাথমিক, এবতেদায়ী মাদরাসায় ২য় থেকে ৫ম শ্রেণি পর্যন্ত টপ টুয়েন্টি এবং নিম্নমাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা, কলেজ এবং কওমী মাদরাসা সমুহে অনুদান সহযোগিতার লক্ষ্যে প্রণোদনা বিতরণ করেন।

বুধবার (১৮ অক্টোবর) দুপুরে বেগম মতিয়া চৌধুরী নালিতাবাড়ী উপজেলার গোজাকুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব বিতরণ কার্যক্রম শুরু করেন। উপজেলার ছয়টি ইউনিয়নে তিনি আজ এই বিতরণ কার্যক্রম করেছেন।

এ সময় মতিয়া চৌধুরীর সাথে ছিলেন–উপজেলা নির্বাহী আফিসার খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) দিদারুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাফা কামাল, কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার, পৌর মেয়র আবু বক্কর সিদ্দীক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক– ফারুক আহমেদ বকুল, শিল্পপতি মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহাব, আব্দুল লতিফ, প্রচার সম্পাদক ও নন্নী ইউপি চেয়ারম্যান ডাঃ বিল্লাল হোসেন চৌধুরী প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। জানা গেছে, টানা চার দিনের সফরে মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা নালিতাবাড়ীতে প্রাথমিক ও এবতেদায়ী মাদরাসা এবং মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা এবং কওমী মাদরাসার শিক্ষাথীদের মাঝে মোট এক কোটি ছেচল্লিশ লাখ পাঁচ হাজার টাকা বিতরণ করবেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন