Home » নকলায় বর্ণাঢ্য আয়োজনে কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নকলায় বর্ণাঢ্য আয়োজনে কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

by desherpotrika
689 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এই উপলক্ষে সোমবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৮টায় প্রেসক্লাবে মিলনায়তনে বর্ণাঢ্য আয়োজনে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কালবেলার নকলা উপজেলা প্রতিনিধি মোশাররফ হোসেন সরকার এর সভাপতিত্বে ও এশিয়ান টেলিভিশনের নকলা উপজেলা প্রতিনিধি খন্দকার জসিম উদ্দিন মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র হাফিজুর রহমান লিটন ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, আলোকিত বাংলাদেশ এর প্রতিনিধি মো: মোশারফ হোসাইন, ভোরের কাগজ প্রতিনিধি আব্দুল মোত্তালেব সেলিম, ব্রক্ষ্মপুত্র এক্সপ্রেসের প্রতিনিধি শাহাজাদা স্বপন প্রমুখ।

বক্তারা নিরপেক্ষতা ধরে রেখে খবর প্রকাশের জন্য কালবেলা প্রকাশক ও সম্পাদকের ভুয়সী প্রশংসা করেন। এ ছাড়াও মুক্তিযুদ্ধের পক্ষে ও ধর্মনিরপেক্ষতা ধরে রেখে এগিয়ে চলার আহ্বান জানান। এ সময় নকলা উপজেলায় কর্মরত সাংবাদিকসহ রাজনৈতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এছাড়াও দৈনিক কালবেলা পত্রিকার বর্ষপূর্তি উপলক্ষে আজকের পত্রিকার নকলা উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন আহমেদ ও যায়যায়দিনের প্রতিনিধি শফিউল আলম লাভলু পত্রিকার সকল কলাকৌশলী ও নকলা উপজেলা প্রতিনিধি মোশাররফ হোসেন সরকার বাবু’র উত্তোরোত্তর সফলতা কামনা করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন