Home » কালাইয়ে পুলিশ প্লাজা উদ্বোধন করলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি

কালাইয়ে পুলিশ প্লাজা উদ্বোধন করলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি

by desherpotrika
178 views

তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর, স্টাফ-রিপোর্টার: প্রাচীন কাল থেকেই বরেন্দ্র অঞ্চল হিসেবে এবং ধান ও আলু উৎপাদনের জন্য পরিচিত জয়পুরহাটের কালাই উপজেলা। এই উপজেলায় অর্থনৈতিক প্রবৃদ্ধি, বাণিজ্যিক কর্মকান্ডে প্রধান ¯’ান ও প্রাণবন্ত ঐতিহ্যের ধারক নন্দলালের নান্দাইল দিঘি এবং জয়পুরহাট জেলার সর্ববৃহৎ, সর্বাধুনিক, নান্দনিক, সব ধরণের নাগরিক সুবিধা সম্বলিত কালাই পুলিশ প্লাজা সুপার মার্কেট ও গ্রীন মার্কেটে উদ্বোধন করা করা হয়েছে।

শনিবার সকালে জেলা পুলিশ আয়োজনে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে পুলিশ প্লাজা সুপার মার্কেট ও গ্রীন মার্কেটে’র উদ্বোধন করেছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আনিসুর রহমান বিপিএম, পিপিএম, (বার)।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম। এ সময় উপ¯ি’ত ছিলেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ গোলাম হক্কানী, জয়পুরহাটের সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াসিম আল বারী, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান প্রমুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন