Home » শেরপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

শেরপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

by desherpotrika
312 views

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : “শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা” এই স্লোগান সামনে রেখে শেরপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৪অক্টোবর বুধবার সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শেরপুর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ড্যান্ট’র কার্যালয়ের আয়োজনে এবং জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ আকরাম হোসাইন এর সার্বিক সহযোগিতায় এবং উপজেলা প্রশিক্ষক জোবায়ের হোসেনের উপস্থাপনায় মূখ্য আলোচক হিসেবে আলোচনা করেন ময়মনসিংহ রেঞ্জ কমান্ডার ড. মো. সাইফুর রহমান বিভিএম (বার) পিএএমএস।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম, শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৩২ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মো. মাহবুবুল আলম, জামালপুর জেলা কমান্ড্যান্ট মো. মিজানুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে বিভিন্ন ক্ষেত্রে শান্তি শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় আনসার ও ভিডিপি সদস্যর মাঝে ১৪টি বাইসাইকেল এবং ৩৬ টি বিভিন্ন প্রকার উপহার সামগ্রী প্রদান করেন অতিথিগণ।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন