Home » নালিতাবাড়ীতে শিক্ষার্থীকে ইভটিজিং করার অভিযোগে যুবক আটক

নালিতাবাড়ীতে শিক্ষার্থীকে ইভটিজিং করার অভিযোগে যুবক আটক

by desherpotrika
75 views

আমিরুল ইসলাম, নালিতাবাড়ী (শেরপুর): শেরপুরের নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া খলচান্দা গ্রামের কোচ আদিবাসী সম্প্রদায়ের এক শিক্ষার্থীকে ইভটিজিং করার অভিযোগে নুর আলী (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) উপজেলার খলচান্দা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক নুর আলী পাশ্ববর্তী বুরুঙ্গা গ্রামের আব্দুর রশীদের ছেলে।

সুত্র জানায়, শনিবার সকাল ৯ টার দিকে উপজেলার খলচান্দা কোচপাড়া গ্রামের ৫ জন কোচ শিক্ষার্থী পাহাড়ি পথে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিছু দুর গেলে বৃষ্টি শুরু হয়। সবার ছাতা না থাকায় আধা ভেজা অবস্থায় সবাই আবার বাড়ির দিকে ফেরত যেতে থাকে। পথিমধ্যে খলচান্দা গ্রামের হোসেন আলীর বাড়ির কাছে গজারী বাগানের পাহাড়ি রাস্তায় পৌঁছালে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা নুর আলী তাদের পথরোধ করে। ওই শিক্ষার্থীদের একজনের হাত ও মুখ চেপে পাহাড়ের দিকে টেনে নিয়ে যেতে থাকে। এতে সহপাঠীরা তাকে আটকানোর চেষ্টা করে ও ডাকচিৎকার দেয়। পরে স্থানীয় লোকজন ছুটে গিয়ে তাদেরকে উদ্ধার করে। এসময় সুযোগ বুঝে পালিয়ে যায় নুর আলী। পরে লোকজন শিক্ষার্থীদের কাছে অভিযুক্তের চেহারার বর্ণনা শুনে নুর আলীকে তার বাড়ি থেকে ডেকে শিক্ষার্থীদের সামনে আনলে তারা অভিযুক্ত নুর আলীকে শনাক্ত করে। পরে গ্রামবাসীরা সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওঃ জামাল উদ্দিন ও থানা পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয় জনতা ও ইউপি চেয়ারম্যান নুর আলীকে পুলিশের কাছে সোপর্দ করেন। গ্রামবাসীরা জানান, গত ২ সপ্তাহ আগে নুর আলী নতুন বিয়ে করেছে। তার আগের স্ত্রী তাকে ছেড়ে চলে গেছে।

এবিষয়ে নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক ও পোড়াগাঁও ইউনিয়নের বিট কর্মকর্তা আব্দুস সালাম বলেন, ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে ঘটনার কথা শুনে আটক অভিযুক্ত নুর আলীকে থানায় আনা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনী পদক্ষেপ নেওয়া হচ্ছে।

এ ব‍্যাপারে জানতে চেয়ে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিলের মুঠোফোনে কল দিলে তিনি বলেন, আমি ও সহকারী কমিশনার (ভুমি) আমরা দু’জনই জেলা প্রশাসকের কার্যালয়ে একটি প্রশিক্ষণে আছি। তবে তিনি বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ওসি সাহেবকে বলা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন