Home » নকলায় শতবাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ইপিআই কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিক পরিদর্শন

নকলায় শতবাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ইপিআই কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিক পরিদর্শন

by desherpotrika
180 views

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার সবকটি উপজেলায় ইপিআই টিকা কেন্দ্র, কমিউনিটি ক্লিনিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কার্যক্রম জোরদারকরন এর গুনগত মান বৃদ্ধির লক্ষ্যে ও শতবাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের নিয়ে একটি সমন্বিত পরিদর্শন কার্যক্রম গ্রহণ করেছেন।

তারই ধারাবাহিকতার অংশ হিসেবে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে সিভিল সার্জনের নেতৃত্বে জেলা পরিদর্শন টিম নকলা উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের ইপিআই কেন্দ্র ও চন্দ্রকোনা ইউনিয়নের জানকীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন। এসময় সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য সহ সংশ্লিষ্ট সকলে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন এবং বিভিন্ন কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন।

এসময় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মোবারক হোসেন, নকলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, নালিতাবাড়ীর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌফিক আহমেদ, ঝিনাইগাতির উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিব সাহা ও শ্রীবরদীর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাহাত চৌধুরী, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. রওশন রাকা সম্পা, সদর উপজেলা মেডিকেল অফিসার ডা. মো. আকরাম হোসেন, সদর এসআইএমও ডা. দীপান্বিতা বণিক, সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. জহিরুল আলম, নকলা উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো.রফিকুল ইসলামসহ নকলা উপজেলার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন