Home » নকলায় বর্গাচাষী আলী হোসেন হত্যা মামলার দুই আসামীর রিমান্ড মঞ্জুর

নকলায় বর্গাচাষী আলী হোসেন হত্যা মামলার দুই আসামীর রিমান্ড মঞ্জুর

by desherpotrika
396 views

স্টাফ রির্পোটার: শেরপুরের নকলায় জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘষে বর্গাচর্ষী আলী হোসেন (৪৮) নামে এক কৃষককে হত্যা মামলার দুই আসামীর ১ দিনের রিমান্ড মুঞ্জুর করেন আদালত। গত রোববার (২৭ আগস্ট) মামলার তদন্তকারী কর্মকর্তা নকলা থানার এসআই সুমন আহমেদ এর ৫ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে শুনানী শেষে বুধবার (৩০ আগস্ট) ১দিনের রিমান্ড মুঞ্জুর করেন শেরপুর জিআর আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারিন ফারহানা। রিমান্ডপ্রাপ্ত আসামীরা হলেন, উপজেলার চরঅস্টধর ইউনিয়নের নারায়নখোলা গ্রামের আব্দুল সালামের পুত্র রমজান (৩৫) ও আকাব্বর আলীর পুত্র কডু (৩৭)।

এসআই সুমন আহমেদ জানান, শনিবার (২ সেপ্টম্বর) আসামীদের জেলা কারাগার থেকে একদিনের রিমান্ডে নকলা থানায় নিয়ে আসা হইছে। তাদের জিজ্ঞাবাদ করে কিছু তথ্য পাওয়া গেছে। আজ রোববার (৩ সেপ্টম্বর) সকালে আসামীদের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে আসামীদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানাযায়, বর্গাচর্ষী আলী হোসেনকে হত্যা করায় তার স্ত্রী মোছা: নাছিমা বেগম বাদী হয়ে ১৯জনকে আসামী করে নকলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর মধ্যে ৪জন আসামী জামিনে আছেন এবং গ্রেফতার হয়েছেন ৪জন ও পলাতক আছেন ১১জন।

উল্লেখ্য, উপজেলার চরবসন্তী গ্রামের সেলিম মিয়ার বিরোধপূর্ণ জমি বর্গাচাষ করে আসছিলেন কৃষক আলী হোসেন। শুক্রবার (৬মে) সকালে তিনি ক্ষেতের পাঁকা ধান কাটতে গেলে বাধা দেয় জমির মালিক সেলিম মিয়ার ওয়ারিশ দাবিদার ইদ্রিস আলী, শওকত আলীসহ কয়েকজন। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে আলী হোসেন সহ আরও চারজন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আলী হোসেনকে মৃত ঘোষণা করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন