Home » নকলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে হাঁস-মুরগী ও ঘর বিতরণ

নকলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে হাঁস-মুরগী ও ঘর বিতরণ

by desherpotrika
149 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থসামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে হাঁস-মুরগী ও ঘর বিতরণ করা হয়েছে। বুধবার (২৩ আগস্ট) সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বর থেকে এসব বিতরণ করা হয়।

এসব বিতরণ উপলক্ষে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও  ভেটেরিনারি হাসপাতালের আয়োজন প্রানী সম্পদ কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মো. ইসহাক আলী’র সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মো. সুজন মিয়া। সভায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের কর্মকর্তা-কর্মচারি এবং সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মো. ইসহাক আলী জানান, সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আয়ের উৎস বৃদ্ধির মাধ্যমে তাঁদের জীবন মানোন্নয়নে ২১টি পরিবারকে ১টি করে ঘর ২০টি করে মুরগী এবং আরও ২১টি পরিবারকে ১টি করে ঘর ও ২১টি করে হাঁস দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন