Home » বীর মুক্তিযুদ্ধা নুরুল ইসলাম হিরো উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির

বীর মুক্তিযুদ্ধা নুরুল ইসলাম হিরো উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির

by desherpotrika
151 views

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি: আজ শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কাকিলাকূড়া ইউনিয়নের গহবীকূড়া এ কে উচ্চ বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধা আবু সালেহ মোঃ নূরুল ইসলাম হিরোর উদ্যোগে জামালপুর ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতালের ব্যবস্থাপনায় বিনামূল্যে ছানি রোগী বাছাই ও চোখের অন্যান্য রোগের চিকিৎসার জন্য এক চক্ষু শিবির করা হয়েছে মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত।

চক্ষু শিবিরে আগত মোট রোগীর সংখ্যা ২৫৬ জন। তন্মধ্যে মোট ছানি অপারেশনের রোগীর সংখ্যা -৩৮ জন।তাদেরকে আজই হাসপাতাল কর্তৃপক্ষের ব্যবস্থাপনায় জামালপুর ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট এবং হাসপাতালে ছানি অপারেশনের জন্য নিয়ে যাওয়া হয়েছে। তাদের ছানি অপারেশনসহ দুদিনের থাকা খাওয়া,ঔষধ,চশমা একমাসের ঔষধ দিয়ে বাড়ী পাঠানো হবে।

শুধুমাত্র আসার খরচ রোগীর বহন করতে হবে।চোখে মাংস বৃদ্ধির সংখ্যা ৩ জন।বাকী চক্ষুর সামান্য সমস্যার রোগী ছিল মোট ১১৫ জন তাদেরকে এখানেই ড্রপ ওষুধপত্র ও যাদের চশমা লেগেছে স্বল্প মূল্যে তা দেয়া হয়েছে।

উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমান,বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান দুলাল,উক্ত স্কুলের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকবৃন্দ।হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে ডাঃ আকতার ফারুক,মেডিকেল টেকনোলজিষ্ট সূবর্ণা,নাদিরা,মারিয়া,সুজাত ও ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন