Home » নকলায় খাদ্য বান্ধব কর্মসূচির ২৭২ বস্তা চাল উদ্ধার, থানায় মামলা

নকলায় খাদ্য বান্ধব কর্মসূচির ২৭২ বস্তা চাল উদ্ধার, থানায় মামলা

by desherpotrika
1070 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় একটি দোকান থেকে খাদ্য বান্ধব কর্মসূচির ২৭২ বস্তা চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। শনিবার রাতে নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রেহারচড় এলাকার চঞ্চল মিয়ার দোকান থেকে ওই চাল জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন।

উপজেলা প্রশাসনের তথ্যমতে, খাদ্য বান্ধব কর্মসূচির চাল অবৈধভাবে মজুদ করা হয়েছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে স্থানীয় চঞ্চল মিয়ার দোকানে ত্রিশ কেজির ২৭২ বস্তা চাল পাওয়া যায়। পরে রাত সাড়ে আট টার দিকে এসব চাল জব্দ করে প্রচলিত আইনে নিয়মিত মামলা করা হয়েছে।

স্থানীয়রা জানান, ওই এলাকার খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার শাহ মো: লুৎফর রহমান ও আমিলুন হক। তারা চন্দ্রকোনা মধ্যবাজারের একটি গোডাউনে এসব চাল মজুদ রাখে। ধারনা করা হচ্ছে, তাদের নিকট আত্মীয় কেউ এই কাজের সাথে জড়িত থাকতে পারে।

নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন বলেন, কে বা কারা চাল এখানে মজুদ করেছে, এ বিষয়ে অধিকতর তদন্ত প্রয়োজন। তবে চঞ্চল মিয়া নামের একজনের নাম উঠে এসেছে। আমরা প্রাথমিকভাবে নিয়মিত মামলা করেছি। তদন্ত শেষে বিস্তারিত বলা সম্ভব হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন