Home » নকলায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

নকলায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

by desherpotrika
156 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা, শহীদের স্মরণে নীরবতা পালন, বিশেষ দোয়া, আলোচনা সভাসহ দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় শোক দিবস।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা নিবেন করেন উপজেলা প্রশাসন

মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নকলা উত্তরবাজারস্থ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় ও কালো পতাকা উত্তোলন পূর্বক অর্ধনমিত রাখা ও পনো ৯টায় মুক্তিযোদ্ধ কমপ্লেক্স প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ৯টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী বিভিন্ন সংগঠন, মুক্তিযোদ্ধা, পুলিশ বিভাগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা নিবেন করেন উপজেলা আওয়ামী লীগ

এসময় উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা: আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, সহকারি কমিশনার (ভূমি) শিহাবুল আরিফ, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদ এবং বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তর, রাজনৈতিক ও সহযোগী অংঙ্গ সংগঠন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এছাড়াও বিকেলে শহরের বিভিন্ন মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন