Home » শেরপুরে তরুণীকে যৌনপল্লীতে বিক্রির অভিযোগে যুবক গ্রেপ্তার

শেরপুরে তরুণীকে যৌনপল্লীতে বিক্রির অভিযোগে যুবক গ্রেপ্তার

by desherpotrika
254 views

শেরপুর প্রতিনিধি: শেরপুরের শ্রীবর্দীতে চাঞ্চল্যকর তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে যৌনপল্লীতে বিক্রয়কারী মোহাম্মদ লোকমান মিয়াওক গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, সিপিসি ১, জামালপুর ক্যাম্প।

রবিবার বিকেলে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার বিমান বন্দর থানাধীন দক্ষিণখান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে শেরপুর সদর উপজেলার চর শেরপুর এলাকার ইসমাইল হোসেনের পুত্র। র‌্যাব জানায়, তরুণীর বাবা মা ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। কিছুদিন আগে তার সাথে লোকমান মিয়ার সুসম্পর্ক গড়ে উঠলে তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিয়ে যান লোকমান। ওই তরুণীকে গত বিশ জুন ওই তরুণীকে জামালপুরের যৌনপল্লীতে বিক্রি করে দেয়।

পরে তরুণীর খোঁজ না পেয়ে শ্রীবরদী থানায় তার পরিবার লিখিত অভিযোগ জানালে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় নয় আগস্ট গভীর রাতে ভুক্তভোগীকে জামালপুরের যৌনপল্লী থেকে উদ্ধার করে। ঘটনার পর থেকে আসামী গ্রেপ্তার এড়ানোর লক্ষ্যে দেশের বিভিন্ন জেলায় আত্মগোপনে ছিল। এরই সূত্র ধরে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকা জেলার বিমান বন্দর থানাধীন দক্ষিণখান এলাকা হতে উক্ত মামলা আসামীকে গ্রেপ্তার করে। ধৃত আসামীকে শ্রীবর্দী থানায় হস্থান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন