Home » নকলা থানা আকস্মিক পরিদর্শন করলেন নবাগত এসপি মোনালিসা

নকলা থানা আকস্মিক পরিদর্শন করলেন নবাগত এসপি মোনালিসা

by desherpotrika
208 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলা থানা আকস্মিক পরিদর্শন করেছন নবাগত পুলিশ সুপার (এসপি) মোনালিসা বেগম পিপিএম-সেবা। বুধবার (৯ আগস্ট) সকালে থানার বিভিন্ন কার্যক্রম সরজমিনে পরিদর্শন করেছেন তিনি।

পরিদর্শন উপলক্ষে নকলা থানায় পৌঁছালে নকলা থানা পুলিশের পক্ষে থেকে নবাগত পুলিশ সুপারকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান হয়। পরে নকলা থানার অফিসার ইনচার্জ-এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস পুলিশ দল নবাগত পুলিশ সুপার মহোদয়-কে “গার্ড অব অনার” প্রদান করে।

পরে নবাগত পুলিশ সুপার ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড, মালখানা, হাজতখানা, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, সরকারি অস্ত্রগুলি সরেজমিন পরিদর্শন সহ থানায় কর্মরত অফিসার-ফোর্সের দৈনন্দিন কার্যক্রম ও বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পুঙ্খানুপুঙ্খভাবে পর্যালোচনা করেন।

পরিদর্শন শেষে নবাগত পুলিশ সুপার থানায় কর্মরত পুলিশ সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। সভায় উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং সমস্যা সমাধানে তাৎক্ষণিক সিদ্ধান্ত গ্রহণের পাশাপাশি সমস্যা সমাধানের জন্য বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

তিনি থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং মাধ্যমে নিয়মিত বিট পুলিশিং সমাবেশ, উঠান বৈঠক কার্যক্রম জোরদার করার মাধ্যমে অপরাধ দমনে জনগণকে সম্পৃক্ত করার আহ্বান জানান।

তিনি থানা এলাকায় গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধির মাধ্যমে গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি ও মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অবলম্বন করে নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা সহ মামলা তদন্তের ক্ষেত্রে গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে কর্মকর্তাগণকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন এবং সকলকে পেশাদারিত্বের সাথে দৈনন্দিন কাজ করার আহ্বান জানান।

মতবিনিময় সভা শেষে নবাগত পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা থানা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদসহ থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন