Home » শ্রীবরদী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

শ্রীবরদী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

by desherpotrika
94 views

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের শ্রীবরদী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে। বুধবার গণভবন থেকে প্রধানমন্ত্রী ভার্চুয়ালী শ্রীবরদী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে আনুষ্ঠানিকভাবে উপকারভোগী পরিবারের সদস্যদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি তুলে দেওয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন।

এসময় শেরপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনিরুল হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস, সহকারি কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল বাকীউল বারী, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালাহ্ উদ্দিন ছালেম, ওসি (তদন্ত) নাইম মোহাম্মদ নাহিদ হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলামসহ উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী, উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, চতুর্থ পর্যায়ের (২য় ধাপে) ৩৩টি গৃহ হস্তান্তর করা হয়। উপজেলার সিংগাবরুনা ইউনিয়নে ৯টি, তাতিহাটি ইউনিয়নে ৪টি, রানীশিমুল ইউনিয়নে ১০টি, খড়িয়াকাজির চর ইউনিয়নে ৪টি, গোশাইপুর ইউনিয়নে ৬টি ও ভেলুয়া ইউনিয়নে ১টি সহ ৩৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি সহ ঘর প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন