Home » নকলায় নদ থেকে মরদেহ উদ্ধার করতে পারেনি ডুবুরীরা

নকলায় নদ থেকে মরদেহ উদ্ধার করতে পারেনি ডুবুরীরা

by desherpotrika
272 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় চরঅষ্টধর ইউনিয়নের নারায়নখোলা গ্রামে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে যুবকের মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। রবিবার (৬ আগষ্ট) সকাল থেকে ৪ ঘন্টা অভিযান চালিয়ে ইলিয়াস হোসেন (২৫) নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করতে পারেনি ডুবুরীরা। ইলিয়াসের বাড়ি চরঅষ্টধর ইউনিয়নের ডেবুয়ারচর গ্রামের নজরুল ইসলামের পুত্র।

এব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রামিন মিয়া (২০) নামে ইলিয়াসের এক বন্ধুকে আটক করেছে। রামিন চরঅষ্টধর ইউনিয়নের নারায়নখোলা বাজার এলাকার নজরূল ইসলাম ভূইয়ার ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ইলিয়াস ও রামিন দু’জনই মাদকাসক্ত। শনিবার (৫ আগষ্ট) রাতে তাঁরা দু’জন নৌকা দিয়ে ব্রহ্মপুত্র নদের ওপারে চরঅষ্টধর ইউনিয়নের টাঙ্গাইল্যাপাড়া গুচ্ছগ্রামে যায়। সেখানে গভীর রাত পর্যন্ত তাঁরা ইয়াবা সেবন করে। পরে নৌকা না পেয়ে ইলিয়াস ও রামিন সাতঁরে ব্রহ্মপুত্র নদ পার হওয়ার সময় ইলিয়াস নদের পানিতে ডুবে যায়। নিখোঁজ ইলিয়াসের বাবা নজরুল ইসলাম জানান, আমার ছেলে পাঁকা সাঁতারু। সে কখনও পানিতে ডুবে মারা যেতে পারেনা।

নকলা থানার উপপরিদর্শক (এসআই) বিপ্লব মোহন্ত জানান, রাতে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে গিয়েছি। সকালে জামালপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল এসে ইলিয়াসের মরদেহ উদ্ধারের জন্য ৪ ঘন্টা অভিযান চালিয়েছে। কিন্তু নদে পানি ও স্রোত বেশি থাকায় তাঁরা উদ্ধার অভিযান বন্ধ করে চলে গেছে।

এব্যাপারে ইলিয়াসের পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ইলিয়াসের বন্ধু রামিনকে আটক করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন