Home » শেরপুরে নবাগত ডিসি ও এসপি’র সাথে জেলা ক্রীড়া সংস্থার পরিচিত ও মতবিনিময় সভা

শেরপুরে নবাগত ডিসি ও এসপি’র সাথে জেলা ক্রীড়া সংস্থার পরিচিত ও মতবিনিময় সভা

by desherpotrika
144 views

স্টাফ রিপোর্টার: শেরপুরে নবাগত জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল্লাহ আল খায়রুম এবং নবাগত পুলিশ সুপার (এসপি) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোনালিসা বেগম, পিপিএম-সেবা’র সাথে জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচিতি ও মতবিনিময় সভা অন‍ুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ আগস্ট) বিকেলে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের সভাকক্ষে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ওই পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহত সকল শহীদদের স্মরণে দাঁড়িয় নীরবতা পালন করা হয়। পরে নবাগত জেলা প্রশাসক, নবাগত পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচিতি পর্ব উপস্থাপন করা হয়।

সভায় পুলিশ সুপার জেলায় খেলাধুলার মান উন্নয়নের জন্য কার্যকরী ব্যবস্থা নেওয়ার পাশাপাশি যেকোন প্রয়োজনে জেলা ক্রীড়া সংস্থার পাশে থেকে সক্রিয়ভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত এবং জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন