Home » শেরপুরে শহীদ জায়া ও বীরাঙ্গনাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলেন এসপি মোনালিসা

শেরপুরে শহীদ জায়া ও বীরাঙ্গনাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলেন এসপি মোনালিসা

by desherpotrika
928 views

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা পুলিশের উদ্যোগে সোহাগপুর বিধবাপল্লীতে বসবাসরত শহীদ জায়া এবং বীরাঙ্গনাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন জেলার নবাগত পুলিশ সুপার মোনালিসা বেগম, পিপিএম-সেবা।

আজ মঙ্গলবার (১আগস্ট) নালিতাবাড়ী উপজেলার সোহাগপুর গ্রামে শোকাবহ আগস্টে বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট কালরাতে নিহত সকল শহীদ সদস্যদের স্মরণে প্রধান অতিথি হিসেবে ওই উপহার সামগ্রী বিতরণ তিনি।

উপহার সামগ্রীর মধ্যে ছিল শাড়ী-ব্লাউজ, চাল, ডাল, সয়াবিন তেল, সাবান, নারিকেল তেল, লবণ, পিয়াজ, আলু ও ডিটারজেন্ট পাউডার।

এসময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, পিপিএম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমিন, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোকছেদুর রহমান লেবু, নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক সহ স্থানীয় জনপ্রতিনিধি এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৭১ সালের ২৫ জুলাই সকাল সাড়ে ৭টার দিকে নালিতাবাড়ী থানাধীন সোহাগপুর বেনুপাড়া গ্রামে পাকিস্তানী হায়েনার দল নারকীয় হত্যাযজ্ঞ চালান। এসময় গ্রামের ১৮৭ জন নিরীহ পুরুষ মানুষকে নির্মমভাবে গুলি করে ও বেয়নেট দিয়ে খুঁচিয়ে হত্যা করে হায়েনার দল। গ্রামের সকল পুরুষ মানুষকে হত্যা করায় স্বাধীনতার পর এ গ্রামের নাম হয় ‘বিধবাপল্লী’।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন