Home » সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: নকলায় নবাগত ডিসি আব্দুল্লাহ আল খায়রুম

সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: নকলায় নবাগত ডিসি আব্দুল্লাহ আল খায়রুম

by desherpotrika
91 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নবাগত জেলা প্রশাসক (ডিসি) আব্দুল্লাহ আল খায়রুম বলেছেন, সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। একটা জেলা তথা দেশের উন্নয়নে এর বিকল্প নেই। সবাই যদি যার যার অবস্থান থেকে দায়িত্বশীল হয়ে কাজ করে তাহলেই দেশ উন্নত হবে। জেলা প্রশাসকের কার্যালয়ের দরজা সবার জন্য উন্মুক্ত। সর্বসাধারণের পাশে জেলা প্রশাসন সবসময় থাকবে।

আজ মঙ্গলবার (১লা আগষ্ট) সকালে শেরপুরের নকলা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইইএনও) সাদিয়া উম্মুল বানিন’র সভাপতিত্বে উপজেলায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষকমন্ডলী, ইলেক্ট্রনিক ও  প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

উপজেলা পরিষদ চত্বরে গাছের চারা রোপন করছেন ডিসিসহ অতিথিরা

এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো: বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ গোলাম মোস্তফা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনসুর আহমেদ, ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদ প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ডিসি

এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষকমন্ডলী, ইলেক্ট্রনিক ও  প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা, বীর মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

মতবিনিময় শেষে বিআরডিবি’র নকলা আওতাভুক্ত অপ্রধান শস‍্য প্রকল্পের ঋণ বিতরণসহ উপজেলা পরিষদ চত্বরে দুইটি ফুল গাছের চারা রোপন করেন জেলা প্রশাসক (ডিসি) আব্দুল্লাহ আল খায়রুম।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন