Home » জেলায় শ্রেষ্ঠ হলেন নকলা থানার এসআই বিপ্লব মহন্ত

জেলায় শ্রেষ্ঠ হলেন নকলা থানার এসআই বিপ্লব মহন্ত

by desherpotrika
186 views

স্টাফ রিপোর্টার: শেরপুরে জুন/২৩ মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য জেলা পুলিশের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন নকলা থানার এসআই বিপ্লব মহন্ত। রোববার (২৩ জুলাই) সকালে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম এসআই বিপ্লব মহন্তকে সনদপত্র, ক্রেস্ট এবং অর্থ পুরস্কারে পুরুস্কৃত করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ফখরুজ্জামান জুয়েল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমীন, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ), তাহমিনা আক্তার, সকল থানার অফিসার ইনচার্জ (ওসি), পুলিশ পরিদর্শক (তদন্ত)’গণ, পিবিআই, সিআইডি’র প্রতিনিধিসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন মামলার তদন্তকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, সকলকে মানবিক পুলিশ হতে হবে এবং প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব ঈমানী দায়িত্ব মনে করে যথাযথভাবে সঠিক সময়ে পালনের মাধ্যমে জনগণের শতভাগ কল্যাণ নিশ্চিত করতে হবে। জেলার মধ্যে সামগ্রিক কর্মতৎপরতায় এসআই বিপ্লব মহন্ত তার শ্রেষ্ঠত্ব দেখিয়েছেন। এভাবে সঠিকভাবে দায়িত্ব পালনে উৎসাহিত করার জন্য তাকে সম্মাননা প্রদান করা হলো। এই সম্মাননার মধ্য দিয়ে তার আগামী দিনের দায়িত্ববোধ আরও বাড়বে বলে আশা করি।

এসআই বিপ্লব মহন্ত বলেন, আমি নকলা থানায় যোগদানের পর থেকে পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনা মোতাবেক সকল কাজ করে যাচ্ছি। সার্কেল স্যার ও ওসি রিয়াদ স্যারও আমাকে বিভিন্ন কাজের উৎসাহ ও পরামর্শ দিয়েছেন। এ অর্জন আমার একার না। থানার সকল অফিসার ও পুলিশ সদস্যদের। জনগণের বন্ধু হিসাবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব¡ পালন করে যাচ্ছি। এ পুরুস্কার ও সম্মাননা আমাকে আগামি দিনে আরও বেশি সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে। এই সম্মাননায় ভূষিত করার জন্য পুলিশ সুপার স্যারসহ জেলা পুলিশকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন