Home » নকলায় মতিয়া চৌধুরীকে নিয়ে কুটুক্তি করায় ইউপি যুব লীগের প্রতিবাদ মিছিল

নকলায় মতিয়া চৌধুরীকে নিয়ে কুটুক্তি করায় ইউপি যুব লীগের প্রতিবাদ মিছিল

by desherpotrika
207 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, এমপি’কে নিয়ে কটুক্তিপূর্ণ বক্তব্য দেওয়া প্রতিবাদে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে উপজেলার টালকী ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে বিবিরচর ফাযিল মাদরাসা চত্বর থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে বিবিরচর বাজারের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে টালকী ইউনিয়ন পরিষদ চত্বরে এসে শেষ হয়।

পরে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. হযরত আলীর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদি, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক শাহ মো. ফুয়াদ হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক, ইউপি যুবলীগের সভাপতি মো. বজলুর রহমান, সাধারণ সম্পাদক মো. রুবেল সরকার, নয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান প্রমুখ। এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানাযায়, শনিবার (১৫ জুলাই) পৌর শহরের খাদ্যগোদাম সংলগ্ন এলাকায় বিএনপির সাবেক হুইপ মরহুম জাহেদ আলী চৌধুরীর বাসভবনে ঈদ পূনর্মিলনীর আয়োজন করে উপজেলা যুবদল। সেই অনুষ্ঠানে উপজেলা বিএনপির আহ্বায়ক খোরশেদুর রহমান আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, এমপি’কে নিয়ে কুটুক্তিপূর্ণ বক্তব্য দেন। সেই বক্তবটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মূহুর্তেই প্রতিবাদের ঝড় তোলেন উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠন সমূহ।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন