Home » শেরপুরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

শেরপুরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

by desherpotrika
174 views

শেরপুর প্রতিনিধি: শেরপুরে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৪ জুলাই শুক্রবার বিকেলে জেলা জাতীয় পার্টির উদ্যোগে শহরের খরমপুর মোড়ে দলীয় কার্যালয়ে সম্মুখস্ত চত্ত্বরে এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা জাপা সহ-সভাপতি আলহাজ্ব সৈয়দ আতর আলীর সভাপতিত্বে ও জেলা জাপা সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হক মনির সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাপা কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ও শেরপুর জেলার সভাপতি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে জেলা জাপা’র সহকারী সাধারণ সম্পাদক তাজুল ইসলাম হেলাল ও আবু সাইদ খোকন উপস্থিত ছিলেন।

এসময় সভায় বক্তব্য রাখেন জাপা সহ-সভাপতি আলহাজ্ব মোঃ. মোখলেছুর রহমান ও হারুন জিলানী সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীন ও কাজী শাহনেওয়াজ শাহীন, সাংগঠনিক সম্পাদক এস. এম. আশরাফ‌, এ রশিদ বিএসসি প্রমুখ।

পরে জেলার সকল নেতাকর্মীর অংশগ্রহণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ৮ ঘটিকায় জেলা জাপা কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন