Home » কেন্দুয়ায় দূর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

কেন্দুয়ায় দূর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

by desherpotrika
116 views

মো: হুমায়ুন কবির কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি:
“রুখবো দূর্নীতি,গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোনার কেন্দুয়ায় দূর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“দূর্নীতি বিরোধী মনোভাব সৃষ্টিতে পরিবারের ভূমিকাই মুখ্য” বিতর্কের বিষয়বস্তুর পক্ষে কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় ও বিপক্ষে কেন্দুয়া সাবেরুন্নেছা বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন।

বুধবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দূর্নীতি দমন কমিশন ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ উদ্যোগে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুস সাত্তার আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ময়মনসিংহ দূর্নীতি দমন কমিশনের উপ পরিচালক মোহাম্মদ আবুল হোসেন।

উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মো. লুৎফর রহমান ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কেন্দুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাজীব হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল আলম প্রমুখ।

অনুষ্ঠানে কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় ও সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় দল পক্ষে ও বিপক্ষে বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেয়। পরে বিজয়ী দল কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় দলের সদস্যদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন