Home » মানিকগঞ্জের নতুন ডিসি রেহেনা আকতার- প্রজ্ঞাপন জারি

মানিকগঞ্জের নতুন ডিসি রেহেনা আকতার- প্রজ্ঞাপন জারি

by desherpotrika
185 views

মানিকগঞ্জ সাংবাদদাতা: মানিকগঞ্জসহ আরও সাত জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়েছে সরকার। এরমধ্যে ঢাকা বিভাগের তিন জেলায় নিয়োগ পেয়েছেন তিনজন।

এই দফায় মেহেরপুর, শেরপুর, জামালপুর, মুন্সীগঞ্জ, রংপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ ও চুয়াডাঙ্গায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেওয়ার কথা জানানো হয়েছে।

আজ সোমবার (১০ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশে ওই প্রজ্ঞাপনে সই করেন মন্ত্রণালয়ের উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি।

মানিকগঞ্জের নতুন জেলা প্রশাসক (ডিসি) রেহেনা আকতার। তিনি বিসিএস ২৭তম ব্যাচের এই কর্মকর্তা মানিকগঞ্জের ডিসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে জেনে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে অনেকে।মানিকগঞ্জের সাধারন মানুষ মনে করছে যোগদানের পরই তার নানামুখী ভূমিকা সাধারণ লোকজনের মধ্যে প্রশংসার স্বাক্ষর রাখবে বলে আশা করছে।

এর আগে গত, রবিবার (৯ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখা থেকে জারি করা এক প্রজ্ঞাপনে বরগুনা, যশোর, হবিগঞ্জ, বাগেরহাট, বরিশাল, ভোলা, নেত্রকোনা, পটুয়াখালী, সিলেট ও কুষ্টিয়া জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন