Home » নকলায় গ্রাম পুলিশদের মাঝে পোষাক ও সরঞ্জামাদি বিতরণ

নকলায় গ্রাম পুলিশদের মাঝে পোষাক ও সরঞ্জামাদি বিতরণ

by desherpotrika
1041 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলা উপজেলায় বিভিন্ন ইউনিয়নে কর্মরত ৮৫ জন গ্রাম পুলিশের (দফাদার ও মহল্লাদার) মাঝে পোষাক ও অন্যান্য সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে। সোমবার (৩ জুলাই) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গ্রাম পুলিশের মাঝে জ্যাকেট, শার্ট, প্যান্ট, জুতাসহ অন্যান্য সরঞ্জামাদি বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, সাংবাদিক শফিউল আলম লাভলু, গ্রাম পুলিশের সদস্যরাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন গ্রাম পুলিশদের বলেন, বিভিন্ন ইউনিয়ন ও গ্রামের আইনশৃঙ্খলা রক্ষার্থে আপনারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। এই পোষাকের মর্যাদা রক্ষা করবেন। কেউ এই পোষাক ঘরে তুলে রাখবেন না। পোষাক দেওয়া হলো পড়ার জন্য। আপনার পরিচয় হলো পোষাক। তাই গ্রাম বা মহল্লার অন্যান্যদের তুলনায় আপনারা একটু ভিন্ন। গ্রামের বিভিন্ন সামাজিক ব্যাধী রোধকল্পে আপনারা এগিয়ে আসবেন। আমরা আপনাদের সহযোগিতা করব। সুন্দর সমাজ গড়তে সকলের সহযোগিতা চাই।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন