Home » নকলাকে শতভাগ ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা

নকলাকে শতভাগ ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা

by desherpotrika
Published: Last Updated on 186 views

স্টাফ রিপোর্টার: মুজিবশতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ৪র্থ পর্যায়ে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয় ।

বুধবার (২২ মার্চ) সকালে শেরপুরের নকলা উপজেলা পরিষদের হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন ও ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকারসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগগন উপস্থিত ছিলেন।

জানাযায়, ৪র্থ পর্যায়ে নকলা উপজেলায়১৫০টি ঘর বরাদ্দ দেয়া হয়েছে। প্রতিটি ঘর নির্মাণ খরচের জন্য ২ লক্ষ ৮৪ হাজার ৫শ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। একই সাথে পানি বিদ্যুতের সংযোগ লাইনসহ দেওয়া হয়েছে জমির মালিকানা।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন