Home » কেন্দুয়ায় পৃথক দুই স্থানে খেলা নিয়ে সংঘর্ষ, নিহত ২

কেন্দুয়ায় পৃথক দুই স্থানে খেলা নিয়ে সংঘর্ষ, নিহত ২

by desherpotrika
Published: Last Updated on 164 views

প্রতিনিধি, কেন্দুয়া (নেত্রকোনা): নেত্রকোনার কেন্দুয়ায় কেরাম খেলা এবং ফুটবল খেলাকে কেন্দ্র করে পৃথক দুই স্থানে মারামারিতে দুই ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার (২১ মার্চ) উপজেলার মাসকা ইউনিয়নের পিজাহাতী গ্রাম ও উপজেলার বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া গ্রামে এসব ঘটনা ঘটে।

পুলিশ সুত্র মতে নিহতরা হলেন, উপজেলার পিজাহাতী গ্রামের তাহের উদ্দিনের ছেলে কবির মিয়া এবং নোয়াদিয়া গ্রামের জালু মিয়ার ছেলে সোহেল মিয়া।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ ও স্থানীয় সুত্র মতে জানা যায়, সোমবার (২০ মার্চ) পিজাহাতী গ্রামে ফুটবল খেলার সময় দুপক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। পরে মঙ্গলবার এরই জেরে দুপুরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে কবির মিয়া আহত হন।
পরে স্থানীয় লোকজন কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক কবির মিয়াকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে সোমবার সন্ধ্যায় উপজেলার নোয়াদিয়া এলাকায় কেরাম খেলা নিয়ে দুই পক্ষের মধ্যে কাটাকাটি হয়। পরে দু’পক্ষের লোকজনই সংঘর্ষে জড়িয়ে পড়লে প্রতিপক্ষের কুড়ালের আঘাতে সোহেল মিয়া নামে একজন আহত হয়।

পরে স্থানীয় লোকজন প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সোহেল মিয়া কে নিয়ে গেলে, ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল সোহেল মিয়ার মৃত্যু হয়।

এ দুই ঘটনার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায় রয়েছে বলেও জানা যায়।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন