Home » দুই কিডনী নস্ট হওয়া চার সন্তানের জননী নাছিমা বাঁচতে চায়

দুই কিডনী নস্ট হওয়া চার সন্তানের জননী নাছিমা বাঁচতে চায়

by desherpotrika
Published: Last Updated on 738 views

খন্দকার জসিম উদ্দিন মিন্টু: শেরপুর নকলা চিথলিয়া গ্রামের দিন মুজুর শক্কুর আলীর স্ত্রী রেমিটেন্স যোদ্ধা  নাছিমা বেগম। কিডনিজনিত জটিল রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

চিকিৎসা ব্যায় মেটাতে প্রবাসে উপার্জিত টাকা সহ  সহায়-সম্বল সবকিছু শেষ করেছে তার পরিবার। সুস্থ না হওয়ায় অতি ব্যয়বহুল অপারেশন অর্থাভাবে থমকে আছে সুচিকিৎসা।

বাঁচার আকুতি নিয়ে সকলের সহযোগিতা চাইছেন ওই রেমিট্যান্স যোদ্ধা নাছিমা বেগম। ৪ সন্তানের এই জননী  সন্তানদের সুখের আশায় সৌদি আরবে বাসা বাড়িতে কাজ নেন। সৌদি আরবে থাকা অবস্থায়  আক্রান্ত হন কিডনীজনিত রোগে।

সৌদি আরব থেকে ফেরৎ আসার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার দেখান, প্রথমে ডাক্তার অপারেশন করাতে বলেন ভালো কোন কিডনি হাসপাতালে। পরবর্তীতে অপারেশনের টাকা সংগ্রহ করতে না পারায় কিডনি ডায়ালসিস করাতে বলেন, সপ্তাহে দুই বার করে। প্রতি সপ্তাহে হাসপাতালে দুটি কিডনির জন্য ডায়ালসিস করাতে ৩০০০ টাকা পরিশোধ করতে হয়। বর্তমানে টাকার অভাবে ডায়ালসিস/চিকিৎসা করাতে পারছেন না। ডাক্তার বলেছেন  দেশে বা বিদেশে ১০-১২ লক্ষ টাকা ব্যয়ে অপারেশনের মাধ্যমে তাকে সুস্থ করা সম্ভব বলে জানিয়েছেন । ৪ সন্তানের জননী নাছিমা বেগমকে বাঁচাতে সমাজের বিত্তবানদের প্রতি আর্থিক সহযোগিতার অনুরোধ জানিয়েছেন তার ৪ সন্তান এবং কৃষি শ্রমিক স্বামী শুক্কুর আলি বৃদ্ধা মা সরফুলি বেগম।

বর্তমানে নাছিমা বেগম তার পিতার বাড়িতে নকলা পৌর সভার মমিনাকান্দা ভাইটা বাড়ি অবস্থান করছেন। নাছিমা বেগমের সাহায্যের জন্য বিকাশ  একাউন্ট নম্বর: (নাছিমা বেগমের  বৃদ্ধা মা সরফুলির নাম্বার)  ০১৮৭৭১৯৩৬০৮ (পারসোনাল)।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন