Home » নকলায় শ্রেষ্ঠ কোভিট-১৯ যোদ্ধা হিসাবে প্রথম স্থান অর্জনে পুরুস্কৃত হলেন বিদ্যুৎ

নকলায় শ্রেষ্ঠ কোভিট-১৯ যোদ্ধা হিসাবে প্রথম স্থান অর্জনে পুরুস্কৃত হলেন বিদ্যুৎ

by desherpotrika
Published: Last Updated on 565 views

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় শ্রেষ্ঠ কোভিট-১৯ যোদ্ধা হিসাবে প্রথম স্থান অর্জন করায় পুরুস্কৃত হলেন আবু কাউছার বিদ্যুৎ। সে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিক্যাল টেকনোলোজিস্ট হিসেবে কর্মরত।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে রিফ্রেশমেন্ট ট্যুরে জেলার ঝিনাইগাতী গজনী অবকাশ কেন্দ্রে বিদ্যুতের হাতে ওই সম্মাননা ক্রেস্ট তুলে দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ গোলাম মোস্তফা।

আবু কাউছার বিদ্যুৎ জানান, শ্রেষ্ঠ কোভিট-১৯ যোদ্ধা হিসাবে প্রথম স্থান অর্জন করায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই অর্জন আসলে আমার একার না এই অর্জন পুরো নকলা উপজেলা বাসীর।  সারা বাংলাদেশের মানুষের যখন ভয়ে সম্ভিত ঠিক তখনি আমাকে কোভিট-১৯ যুদ্ধে  ঝাপিয়ে পরতে হয়েছে। আমাকে নমুনা সংগ্রহ করার সময় প্রতিটি মানুষ আমাকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। যদি আমাকে সহযোগিতা না করতেন তাহলে হইতোবা মানুষের বাড়ি বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করা সম্ভব হতোনা।

বিদ্যুৎ আরো জানান, কোভিট-১৯ এর মহামারীর সময় নকলা উপজেলা বিভিন্ন গ্রামে গ্রামে সন্দেহ জনক রোগীর বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করা এবং তা ল্যাবে এসে এন্ট্রিজেন টেষ্ট করা এবং এন্ট্রিজেন নেগেটিভ নমুনা ময়মনসিংহ পিসিআর ল্যাবে পাঠানোসহ,  পজিটিভ রোগীর বাড়িতে গিয়ে গিয়ে খুঁজ খবর রাখা এবং প্রতিদিন ফেইসবুক পেইজে পজিটিভ, নেগেটিভ এবং মৃত রোগীর তথ্য প্রকাশ করা। সবচেয়ে কোভিট-১৯ মহামারির সময় আমাকে মানসিকভাবে সাহস দিয়েছেন আমার পরিবার এবং হাসপাতালের পক্ষ থেকে আমার প্রিয় দুই জন স্যার, একজন  সাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মজিবুর রহমান স্যার এবং আরেকজন বর্তমান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব ডাঃ মোহাম্মদ গোলাম মোস্তফা।

এ সম্পর্কিত আরও পড়ুন

x
error: কপি করার অভ্যাস ত্যাগ করুন নিজে লিখতে শিখুন